ব্রাহ্মণপাড়া সাহেবাবাদ লতিফা ইসমাইল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও কর্মচারীদের বিদায় সংবর্ধনা

মো.বাছির উদ্দিন, ব্রাহ্মণপাড়া।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার সাহেবাবাদ লতিফা ইসমাইল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও কর্মচারীগনের অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকাল ৩টায় স্কুল প্রাঙ্গনে স্কুলের আয়োজনে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন পাঠ করেন স্কুলের ছাত্রী সুমাইয়া আক্তার ও গীতা পাঠ করেন অধরা সাহা।

পরে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মোহাম্মদ সিরাজুল ইসলাম খান এর সভাপতিত্বে ও স্কুলের সহকারি শিক্ষক জসিম উদ্দিন আখন্দ ও সহকারি শিক্ষক ফায়েজ উদ্দিন এর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্কুলের সদ্য সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব মোস্তফা সারোয়ার খান।

অনুষ্ঠানে অবসরজনিত বিদায়ী অতিথি ছিলেন স্কুলের সহকারি শিক্ষক মো. মনিরুল ইসলাম, সহকারি শিক্ষক মো. আবু তাহের, সহকারি শিক্ষক মো. গোলাম মোস্তফা ও স্কুলের নৈশপ্রহরী মো. আবদুল মজিদ।

স্কুলের পক্ষে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন স্কুলের সহকারি শিক্ষক মো. আবদুল হান্নান আজাদ, মো. খোরশেদ আলম, মোঃ আব্দুর রৌফ ভূইয়া ও মো. মোশারফ হোসেন। অনুষ্ঠানে বিদায়ী শিক্ষক ও কর্মচারীদের সম্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেন স্কুলের শিক্ষকরা। এছাড়া স্কুলের এসএসসি ২০০১ ব্যাচের পক্ষ থেকে বিদায়ীদের ক্রেস্ট দিয়ে সম্মাননা করা হয়।

এসময় স্কুল ম্যানেজিং কমিটির সদস্য বজলুর রহমান মোল্লা, নুরুন্নবী মেম্বারসহ স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page